রবিবার, ১২ জুলাই ২০২০, ০১:৩৩ পূর্বাহ্ন

বাঘারপাড়ায় ফেইসবুক লাইভে এসে এমপির বিরুদ্ধে কটুক্তি

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধিঃ করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি থাকা যশোর-৪ নির্বাচনী এলাকার সংসদ সদস্য ও বাঘারপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি রনজিৎ রায়ের বিরুদ্ধে ফেইসবুক লাইভে এসে কটুক্তি করার অভিযোগ উঠেছে বাঘারপাড়ার এক যুবকের বিরুদ্ধে। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন সংসদ সদস্যের অনুসারীরা।
করোনাআক্রান্ত হয়ে বর্তমানে যশোর সম্মিলিত সামরিক হাপাতালে (সিএমএইচ) ভর্তি রয়েছেন সংসদ সদস্য রনজিৎ রায়। অভিযুক্ত ওই যুবক বর্তমানে পলাতক রয়েছে। তাকে খুঁজছে পুলিশ।
গত ১০ জুন ফেইসবুক লাইভে এসে সংসদ সদস্য রনজিৎ রায়ের বিরুদ্ধে কটুক্তি করেন বাঘারপাড়ার বাসুয়াড়ী ইউনিয়নের রামনগর গ্রামের নূর আলীর ছেলে আসাদ। সামাজিক এ যোগাযোগ মাধ্যমে সরাসরি উপস্থিত হয়ে এ সময় অভিযুক্ত যুবক আসাদ বলেন ‘রনজিৎ সাহেবের করোনা হয়েছে। রনজিৎ সাহেব যদি করোনায় মারা যায় আমি তার জন্য কয়েকটা মিলাদের ব্যবস্থা করবো। আপনারা সবাই আমার মিলাদে অংশ গ্রহণ করবেন’। এ সময় পাশে থাকা কয়েকজন তাকে কথা বলা শিখিয়ে দিচ্ছিলেন। রানা নামে এক যুবকের সেলফোন থেকে আসাদ ফেইসবুক লাইভে অংশ নেন বলে জানান স্থানীয় আওয়ামীলীগের নেতা-কর্মীরা। নেতৃবৃন্দ আসাদকে দ্রুত আটকের দাবি জানান। টাইমলাইন থেকে ফেইসবুক লাইভের ওই অংশটি সরিয়ে ফেলা হয়েছে।

কটুক্তিকারী আসাদ
এদিকে সংসদ সদস্য রনজিৎ রায় সম্পর্কে কটুক্তি করার প্রতিবাদ করেছে বাঘারপাড়ার বাসুয়াড়ী ইউনিয়ন আওয়ামীলীগ। মঙ্গলবার বিকেলে এর প্রতিবাদ জানাতে স্থানীয় চাড়াভিটা বাজারে জড়ো হন তারা। এ সময় উপস্থিত ছিলেন বাসুয়াড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিনুর রহমান শিকদার,সাধারণ সম্পাদক নূর জালাল খান,স্থানীয় আওয়ামীলীগ নেতা ও ইউপি সদস্য সাদেকুর রহমান,মতিয়ার বিশ্বাস,নাজিম মাস্টার,মোশারফ খান,নজরুল ইসলাম,আকিমুল খান,হাবিল মোল্যা,ফসিযার রহমান,ইমরান হোসেন প্রমূখ। এ সময় উপস্থিত ছিলেন বাসুয়াড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিনুর রহমান সরদার বলেন,‘আমাদের প্রিয় নেতা রনজিৎ রায়ের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করবে-তাদেরকে দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে। এ সময় আসাদকে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার জন্য পুলিশ প্রশাসনের প্রতি আহবান জানান তিনি।
জানতে চাইলে বাঘারপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আল-মামুন জানান,এ ব্যাপারে এমপি সাহেবের পক্ষে আমার কাছে মৌখিক অভিযোগ এসেছে। আমি ওই ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য তার বাড়ি অফিসার পাঠিয়েছি। কিন্তু সে পালিয়ে থাকায় তাকে খুঁজে পাওয়া যাচ্ছেনা। তবে এ ব্যাপারে সজাগ রয়েছি। আইনশৃংখলা বিনষ্টকারী যেই হোক-তাকে শাস্তির আওতায় আনা হবে’।

স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নতুন ভিজিটর

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৮১,০৭৬
সুস্থ
৮৮,০৩৪
মৃত্যু
২,৩০৫
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
১২,৪৯৭,৭৪৬
সুস্থ
৬,৮৮১,৫০৭
মৃত্যু
৫৬০,১৯৪
©All rights reserved ©bdnewstoday
কারিগরী সহায়তা: মোস্তাফী পনি