শনিবার, ১১ জুলাই ২০২০, ০১:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
করোনার ঝুঁকিতেই স্কুল খুলতে ট্রাম্পের নির্দেশ পেকুয়ায় প্রয়াত দুই নেতার স্মরণে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত গলাচিপায় বিলুপ্তর পথে বাবুই পাখির বাসা রংপুর মহানগর জাতীয় যুবসংহতির পুর্নাঙ্গ কমিটি ঘোষণা, মুল নেতৃত্বে জাকির-শান্তি-আনছার বাঘারপাড়ায় উৎসবমুখর পরিবেশে ছাত্রলীগের বৃক্ষরোপণ টেকনাফে ২০ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা আটক-১  টেকনাফ বাহারছড়ার ইউপি চেয়ারম্যান করোনা পজেটিভ। সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর মৃত্যুতে খাগড়াছড়ি পৌর মেয়র’র শোক কুষ্টয়িার দৌলতপুর সীমান্ত থেকে ৫ চোরাকারবারীকে আটক করেছে ভারতীয় সীমান্তরক্ষী বিএসএফ । যশোরে আইসোলেশন ওয়ার্ডে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

অভিনয়ের বিকল্প খুঁজছেন মুনমুন

করোনায় প্রায় দু’মাস অভিনয় জগৎ থেকে দূরে। ঘরবন্দি জীবনে শুধুই আনচান করছিল- কবে যে খোলা আকাশে আবার অভিনয় শুরু করবেন চিত্রনায়িকা মুনমুন। লকডাউন ওপেন হয়েছে, খুলে দেওয়া হয়েছে শুটিং। কিন্তু ফিরেছে কি সেই আগের পরিবেশ! খোলা আকাশ ঠিকই আছে। কিন্তু কখন যে এই ক্ষুদ্র অনুজীবির আক্রমণ এসে পড়ে তার কোন নিশ্চয়তা নেই। তাই লকডাউন খুললেও চিন্তা মাথা থেকে দূর হয়ে যায়নি। তাই এই মুহূর্তে সিনেমা করার পক্ষে নন এই টালিউড অভিনেত্রী।

তিনি বলেন, ‘আমি এই মুহূর্তে কোনো শুটিং করবো না। আমার মনে হচ্ছে দেশের অবস্থা আরো কঠিন হতে পারে। আবার জানি না ভালোও হতে পারে। এটা সৃষ্টিকর্তা ভালো জানেন। খুব সংকটের এই সময়টা। তাই এ মুহূর্তে শুটিং করা বোকামি। কারণ সিনেমার শুটিং একজন করতে পারে না। অনেক মানুষের সমাগম হবেই। সামাজিক দূরত্ব মেনে কাজ করাটা কঠিন হয়ে যাবে। আর আমাদের তো মাস্ক পরে শুটিং করা সম্ভব হবে না। মাস্ক খুলতেই হবে।’

তবে এভাবে চলতে থাকলে যে সিনেমার বারোটা বাজবে তাতে সন্দেহ নেই। ২২ বছরের অভিনয় জগৎ থেকে শিখেছেন অনেক কিছুই। তাই বিকল্প পথটাও খুঁজে রাখছেন নব্বই দশকের শেষদিকে রুপালি পর্দায় আসা মুনমুন। মোট নব্বইটি সিনেমায় অভিনয় করা মুনমুন বলেন, দেশের যা অবস্থা তাতে অন্য পরিকল্পনা মাথায় রাখতেই হবে। আমার মনে হয় একমুখী চিন্তা করলে হবে না। এখন শুধু অভিনয় করে পেট ভরবে না।

শিল্পীদের আরো একটি পার্সোনাল প্রফেশন রাখতে হবে। যেমন- ছোট ব্যবসা বা ইন্টারনেটের সাহায্যে কোনো অনলাইন প্লাটফর্মে কাজ করতে হবে।’ ‘অ্যাকশন হিরোইন’ নামে বেশ জনপ্রিয়তা রয়েছে মুনমুনের। টালিউডে তার সমসাময়িক প্রায় সকল জনপ্রিয় নায়কদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। মাঝখানে সিনেমায় অনিয়মিত হয়ে পড়েন। আবারও রুপালী পর্দায় ফিরেছেন।

এই মুহূর্তে তিনটি ছবির কাজ করছেন। যদিও করোনার কারণে মুক্তি ও শুটিং পিছিয়েছে। তবে ঈদ এবং লকডাউন কাটিয়ে আবার ফিরেছে শুটিং-এ। লকডাউনটা তার জীবনে তেমন প্রভাব না ফেললেও মুক্ত বাতায়নে স্বাভাবিকতা নিয়ে ভাবিয়ে তুলছে তাকে। ভাবছেন অসহায় মানুষদের জন্যও।

স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নতুন ভিজিটর

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৩৯০
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
১২,২৬৭,৭৯৭
সুস্থ
৬,৭৩৯,৪৭৩
মৃত্যু
৫৫৪,৯০৮
©All rights reserved ©bdnewstoday
কারিগরী সহায়তা: মোস্তাফী পনি