শুক্রবার, ১০ জুলাই ২০২০, ০৬:৫৭ পূর্বাহ্ন

বেসরকারি শিক্ষক হিসেবে অবসর নিলেন সরকারি কলেজের অধ্যক্ষ 

জহিরুল ইসলাম সরকার, জুড়ী (মৌলভীবাজার) প্রতিনিধি : অরুণ চন্দ্র দাস ২০১২ সালের ১৯ জুলাই জুড়ী তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেন। আজ সোমবার (২৯ জুন) শেষ কর্ম দিবসের মাধ্যমে কলেজ থেকে বর্ণাঢ্য শিক্ষকতা জীবনের ইতি টানেন তিনি।
পূর্বে তিনি বড়লেখা সরকারী কলেজের সহকারী অধ্যাপক হিসেবে দীর্ঘদিন কর্মরত ছিলেন। অরুণ চন্দ্র দাস ছিলেন তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজের সকল শিক্ষার্থীদের নিকট এক আর্দশিক অভিভাবকের নাম। শিক্ষার্থীদের তিনি সব সময় নিজ সন্তানের মত আগলে রাখতেন। তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজে যোগদানের পর কলেজের সার্বিক উন্নয়নসহ কলেজের সরকারি করণে যাবতীয় কাজ তিনি নিষ্ঠার সাথে পালন করেন।
বিদায়লগ্নে সোমবার তিনি বলেন, ‘শিক্ষকতার মত মহান পেশায় নিয়োজিত হয়ে শেষ কর্ম দিবস পর্যন্ত সফল ভাবে বিদায় নেওয়ায় মহান সৃষ্টিকর্তার নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। এটা ভেবে ভালো লাগছে যে সবার সহযোগিতায় এ কলেজে অনার্স চালু করতে পেরেছি, সরকারি করণ করতে পেরেছি। তবে দুঃখ  একটাই, প্রক্রিয়ার দীর্ঘসূত্রতায় নিজে একজন বেসরকারি শিক্ষক হিসেবে বিদায় নিতে হচ্ছে। তিনি তৈয়বুন্নেসা খানম সরকারি কলেজের উত্তরোত্তর সমৃদ্ধি ও সুনাম অব্যাহত থাকবে এ প্রত্যাশা করেন।

স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নতুন ভিজিটর

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৫,৪৪১
সুস্থ
৮৪,৫৪৪
মৃত্যু
২,২৩৮
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
১২,০৪০,৭৫৯
সুস্থ
৬,৪৪৩,৯৭৭
মৃত্যু
৫৪৪,১৪৭
©All rights reserved ©bdnewstoday
কারিগরী সহায়তা: মোস্তাফী পনি