শনিবার, ১১ জুলাই ২০২০, ১২:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
করোনার ঝুঁকিতেই স্কুল খুলতে ট্রাম্পের নির্দেশ পেকুয়ায় প্রয়াত দুই নেতার স্মরণে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত গলাচিপায় বিলুপ্তর পথে বাবুই পাখির বাসা রংপুর মহানগর জাতীয় যুবসংহতির পুর্নাঙ্গ কমিটি ঘোষণা, মুল নেতৃত্বে জাকির-শান্তি-আনছার বাঘারপাড়ায় উৎসবমুখর পরিবেশে ছাত্রলীগের বৃক্ষরোপণ টেকনাফে ২০ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা আটক-১  টেকনাফ বাহারছড়ার ইউপি চেয়ারম্যান করোনা পজেটিভ। সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর মৃত্যুতে খাগড়াছড়ি পৌর মেয়র’র শোক কুষ্টয়িার দৌলতপুর সীমান্ত থেকে ৫ চোরাকারবারীকে আটক করেছে ভারতীয় সীমান্তরক্ষী বিএসএফ । যশোরে আইসোলেশন ওয়ার্ডে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

আটপাড়ায় পাট চাষীদের মধ্যে সার বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত

কামরুজ্জামান কামরুল, আটপাড়া (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণার আটপাড়া উপজেলায় পাট চাষীদের মধ্যে সার বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। ২৯ শে জুন, রোজঃ সোমবার, আটপাড়া পাট অধিদপ্তর কর্তৃক উপজেলা পরিষদ চত্বরে পাট চাষীদের মাঝে এ সার বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত  হয়।
বাংলাদেশ পাট অধিদপ্তর কর্তৃক পাট উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে পাট বীজ উৎপাদন এবং সার বিতরণের আওতাধীন এ সার বিতরণ করা হয়।
আটপাড়া উপজেলার ৭টি ইউনিয়নের প্রত্যেক ইউনিয়ন থেকে মোট ১৫০ জন করে মোট ১০৫০ জন কৃষককে নির্বাচিত করা হয়। আর নির্বাচিত পাট চাষীদের মধ্যে প্রত্যেককে মোট ১২ কেজি করে সার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান হাজী খায়রুল ইসলাম, নির্বাহী কর্মকর্তা মাহফুজা সুলতানা, ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান খান নন্দন, প্যানেল চেয়ারম্যান তানিয়া নাজনীন চৌধুরী রেখা, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ নুর মোহাম্মদ,  উপ-সহকারী পাট উন্নয়ন কর্মকর্তা মনি গোপাল, উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি মোহাম্মদ রাশেদুল হাবিব ভূঁইয়া ইকবাল প্রমুখ।
সার বিতরণ শেষে কৃষকদের সাথে কথা বললে তারা জানায়, “পাট অধিদপ্তর কর্তৃক বিনামূল্যে সার পেয়ে অত্যন্ত আনন্দিত”।

স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নতুন ভিজিটর

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৩৯০
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
১২,২৬৭,৭৯৭
সুস্থ
৬,৭৩৯,৪৭৩
মৃত্যু
৫৫৪,৯০৮
©All rights reserved ©bdnewstoday
কারিগরী সহায়তা: মোস্তাফী পনি