শুক্রবার, ১০ জুলাই ২০২০, ০৫:২৮ পূর্বাহ্ন

স্বেচ্ছাশ্রমে রাস্তা সংস্কার করলেন চৌগাছা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী

শাহানুর আলম উজ্বল/শামীম রেজা যশোরের চৌগাছা  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মেহেদি মাসুদ চৌধুরীর নেতৃত্বে স্বেচ্ছাশ্রমের মাধ্যমে চলাচলের অনুপোযুক্ত জনগুরুত্বপূর্ণ একটি সড়ক মেরামত করা হয়েছে।

তার নেতৃত্বে আজ রবিবার সকালে সলুয়া-কায়েমকোলা সড়কের গোপিনাথপুর অংশে গর্তের সৃষ্টি হয়ে যাওয়া সড়কটি মেরামত করা হয়। তার এই মহতি উদ্যোগটি ইতিবাচক হিসাবে দেখছেন এলাকার মানুষ। সড়কটি সংস্কার করার কারণে তাকে ধন্যবাদ জানিয়েছেন সড়কে চলাচলকারী ভূক্তভোগীরা।

জানা গেছে, উপজেলার সলুয়া-কায়েমকোলা সড়কের গোপিনাথপুর অংশের সড়কটি বিশাল গর্তের সৃষ্টি হয়ে চালাচলের অনুপযোগী হয়ে পড়ে। সড়কের কয়েকটি স্থানে গর্ত ও খানাখন্দ সৃষ্টি হবার ফলে এলাকার যোগাযোগ ব্যবস্থার সমস্যা তৈরি হয়। দুটি উপজেলা চৌগাছা-ঝিকরগাছার সলুয়া, হাউলি, বাড়িয়ালী, রাণিয়ালী, মালিগাতী, দুড়িয়ালী, শুরেস্বরকাঠি, গোপিনাথপুর, কায়েমকোলা, সন্তোস নগর, বুড়িন্দিয়া, গোবিন্দপুর, মনোহরপুরসহ প্রায় ৫০টি গ্রামের মানুষের চলাচলে হিমশিম খেতে হয়। বিশেষ করে বর্ষা মৌসুমে তাদের চরম বিড়াম্বনায় পড়তে হয়।

সড়কের সমস্যার বিষয়টি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদি মাসুদ চৌধুরীর নজরে আসলে রবিবার সকালে তিনি তার দলীয় নেতৃবৃন্দ ও এলাকাবাসীকে নিয়ে সড়ক সংস্কারের কাজে নেমে পড়েন। কাজের একপর্যায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজের মাথায় ঝুড়ি নিয়ে ইট বালি বহন করেন।

স্বেচ্ছাশ্রমে অংশগ্রহণ করেন পাশাপোল ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ, উপজেলা আওয়ামীলীগের  ক্রীড়া সম্পাদক খালেদুর রহমান টিটো, আওয়ামী লীগ নেতা আব্দুল মতলেব, আব্দুস সালাম, ইসাহক আলী, আক্কারুজ্জামান মিলন, ইউপি সদস্য আব্দুল মাজিদ, নিমাই চন্দ্র, মিলন মিত্র, গোবিন্দ ও ঢাল, ছাত্রলীগ নেতা রুবেল হুসাইন, ফিরোজ হোসেন, আব্দুল করিম, আকাশ, হজরত আলী, ইকবাল হোসেন, শোভন দেওয়ান, শাকিল আহমেদ, সোহেল দেওয়ান, রাকিব হুসাইন, জিসান আহমেদ, সুমন প্রমূখ।

এক প্রতিক্রিয়ায় সাধারণ সম্পাদক বলেন, সড়কের ওই অংশটি খুব নাজুক ছিল। জনগণের কথা চিন্তা করে স্থানীয় মানুষের সহযোগিতায় স্বেচ্ছাশ্রমের মাধ্যমে সড়কটি মেরামত করেছি। এ সময় তিনি স্বেচ্ছাশ্রম দেয়া দলীয় নেতাকর্মী ও এলাকাবাসীর সকলকে ধন্যবাদ জানান।

স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নতুন ভিজিটর

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৫,৪৪১
সুস্থ
৮৪,৫৪৪
মৃত্যু
২,২৩৮
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
১২,০৪০,৭৫৯
সুস্থ
৬,৪৪৩,৯৭৭
মৃত্যু
৫৪৪,১৪৭
©All rights reserved ©bdnewstoday
কারিগরী সহায়তা: মোস্তাফী পনি