শুক্রবার, ১০ জুলাই ২০২০, ০৫:০৪ পূর্বাহ্ন

করোনায় আক্রান্তদের মাঝে হ্নীলার চেয়ারম্যানের মৌসুমী ফল বিতরণ

সারা দেশে করোনাভাইরাসে জন জীবনে নেমে এসেছে দুর্ভোগ, অভাব-অনটন। এমন সময়ে হ্নীলাবাসীকে রক্ষা করতে সরকারের নির্দেশনা যথাযথভাবে বাস্তবায়নে দিন-রাত অক্লান্ত পরিশ্রম করেছেন হ্নীলার চেয়ারম্যান রাশেদ মুহাম্মদ আলী । করোনার দুর্যোগের শুরু থেকে মানুষের জন্য তিনি কাজ করে যাচ্ছেন।

২৮ জুন বিকেলে কক্সবাজার টেকনাফ উপজেলার ২নং হ্নীলা ইউনিয়নের করোনায় আক্রান্তদের বাড়ি-বাড়ি গিয়ে নিজ বাগানের মৌসুমী ফল পৌঁছে দেন তিনি।

মোবাইল ফোনকল পেলেই গ্রামগঞ্জে ওয়ার্ডে ওয়ার্ডে, দূর্গম মাঠ-ঘাট পেরিয়ে অসহায় মানুষের কাছে ত্রাণ নিয়ে ছুটে চলেছেন।

সরেজমিন দেখা যায়, সকাল থেকে সন্ধ্যা, সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত নিজস্ব গাড়িতে করে বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ পৌঁছে দিচ্ছেন।

তিনি বিদেশ থেকে আগত প্রবাসীদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে তাদের বাড়ি খোঁজ করে মৌসুমী ফলমূল পৌঁছে দিয়ে নিজ এলাকার জনগণকে মহামারি থেকে সুরক্ষার জন্য উদ্যোগ নিয়েছেন। তার একটি মাত্র চাওয়া মানুষ নিরাপদে থাকুক সুস্থ থাকুক।

চেয়ারম্যান সাহেব ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে হ্নীলাবাসীকে বলেন, ‘আপনার সম্মানের প্রতি আমরা শ্রদ্ধাশীল। বর্তমান করোনাভাইরাস প্রতিরোধ পরিস্থিতিতে আপনি কর্মহীন হয়ে পড়েছেন, আপনার বাসায় খাবার সংকট থাকলে এবং সবার সামনে আপনি খাদ্য সহায়তা নিতে বিব্রতবোধ করলে অনুগ্রহ করে আমার ফোন নম্বরে যোগাযোগ করুন। পরিচয় গোপন রেখে  সহায়তা আপনার বাসায় পৌঁছে দেব।

তিনি বলেন “দেশের এই ক্রান্তিকালে সকলেরই উচিত নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসা। হয়তো এই দুর্যোগ একদিন কেটে যাবে, কিন্তু ততদিন পর্যন্ত জননেত্রী শেখ হাসিনার এই বাংলাদেশে কেউ যেন কষ্টে না থাকে তা মাঠপর্যায়ে নিশ্চিত করার দায়িত্ব সকলের।”আওয়ামী লীগ এর একজন ক্ষুদ্র কর্মী হিসেবে শেষ পর্যন্ত মাঠে থাকার প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নতুন ভিজিটর

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৫,৪৪১
সুস্থ
৮৪,৫৪৪
মৃত্যু
২,২৩৮
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
১২,০৪০,৭৫৯
সুস্থ
৬,৪৪৩,৯৭৭
মৃত্যু
৫৪৪,১৪৭
©All rights reserved ©bdnewstoday
কারিগরী সহায়তা: মোস্তাফী পনি