রবিবার, ১২ জুলাই ২০২০, ০১:৩৭ পূর্বাহ্ন

চৌগাছায় মাদকদ্রব্য ধরতে পুলিশকে সহযোগিতো করায় ভ্যান হারালেন প্রতিবন্ধী যুবক

প্রতারক ফয়সাল আহমেদ ওরফে জুয়েল ও প্রতিবাদী প্রতিবন্ধী যুবক সাগর বাম দিক থেকে

অনুসন্ধানী প্রতিবেদন

যশোরের চৌগাছায় থানা পুলিশিকে মাদক দ্রব্য ধরিয়ে দিতে সাহায্য করে নিজের ভ্যান হারালেন প্রতিবন্ধী যুবক। প্রতিবন্ধী সাগর উপজেলার বাজে খড়িঞ্চা গ্রামের ভূট্টো হোসেনের ছেলে। পরিবারে উপার্জনের একমাত্র অবলম্বন ভ্যানটি হারিয়ে চরম হতাশায় আছে পরিবারটি। এ ব্যাপারে সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছে প্রতিবন্ধী সাগর।

তথ্যানুসন্ধানে জানা যায়, কয়েকদিন আগে চৌগাছার এক মাদক ব্যবসায়ীর মাদকদ্রব্য সাগরের সহযোগিতায় আটক করে চৌগাছা থানা পুলিশ। তারপর থেকে সাগরের উপরে তান্ডব চালাতে শুরু চৌগাছার বাজে খড়িঞ্চা গ্রামের বাবু ওরফে হাত কাটা বাবুর ছেলে ফয়সাল আহমেদ জুয়েল। সে বলতে থাকে তুই মাদকদ্রব্য ধরিয়ে দিয়েছিস যাদের মাদক তারা যেনে গেছে এখন তুই টাকা দে তা নাহলে তোর বিপদ হবে। বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে তার উপার্জনের একমাত্র সম্বল চার্জ চালিত ভ্যানটি বিক্রি করে দিয়েছে জুয়েল। এছাড়া ভ্যান বিক্রির দশ হাজার টাকা নিজে পকেটস্থ ও ১০ হাজার টাকা ওই মাদক কারবারি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এলাকাবাসি অভিযোগ করে বলেন,  জুয়েলের তাণ্ডবে আমরা গ্রামবাসি অতিষ্ঠ। । জুয়েল কখনো নিজেকে সাংবাদিক, কখনো পুলিশ, কখনো আইনজীবী, কখনো গার্মেন্টস ব্যবসায়ীয়ি পরিচয় দিয়ে একের পর এক অঘটন ঘটিয়ে যাচ্ছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন  জানান, জুয়েল এলাকায় সাংবাদিক সেজে অনেক প্রতারণা করছে। তার বিরুদ্ধে অভিযোগের সীমা নেই। আজ বিকাল ৫টার সময় নামধারী সাংবাদিক জুয়েল ওরফে ফয়সাল চৌগাছার ওই মাদক ব্যবসায়ীর পক্ষে নিয়ে বিচার করে। বিচার শেষে সাগরের উপার্জনের একমাত্র অবলম্বন চার্জ চালিত ভ্যানটি বিক্রি করে চৌগাছার মাদক্ ব্যবসায়ীদেরকে ১০হাজার টাকা দিয়ে  নিজে ১০ হাজার টাকা পকেটস্থ করেন।

এ বিষয়ে নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়েছে।

এ বিষয়ে জুয়েল ওরফে ফয়সালের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এধরনের কোনো ঘটনা ঘটেনি। ছেলেটি আমার কাছে এসে বলেছিলো আপনি থেকে সমঝোতা করে দেন। তাই আমি নিজে উপস্থিত থেকে ভ্যান বিক্রি করে চৌগাছার শাহিনুর নামে একজনকে টাকা টা দিয়ে দিয়েছি। তবে নিজে টাকা আত্নসাতের বিষয়টি অস্বীকার করেন।

এ বিষয়ে চৌগাছা থানার অফিসার ইনচার্জ রিফাত খান রাজিবের কাছে জানতে চাইলে উনাকে ফোনে পাওয়া যায় নি।

তবে এ বিষয়ে কথা হয় চৌগাছা থানার এএসআই মান্নানের সাথে, তিনি বলেন ঘটনাটি শুনেছি। ভ্যানটি উদ্ধারের জন্য পদক্ষেপ নিয়েছি। অচিরেই এই ঘটনার সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নতুন ভিজিটর

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৮১,০৭৬
সুস্থ
৮৮,০৩৪
মৃত্যু
২,৩০৫
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
১২,৪৯৭,৭৪৬
সুস্থ
৬,৮৮১,৫০৭
মৃত্যু
৫৬০,১৯৪
©All rights reserved ©bdnewstoday
কারিগরী সহায়তা: মোস্তাফী পনি